প্রধানমন্ত্রীর প্রতিটি পদক্ষেপ একটি করে অনন্য দৃষ্টান্ত: এইচএন আশিকুর রহমান এমপি

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার:

বাংলাদেশ আওয়ামীলীগের কোষাধ্যক্ষ, জনপ্রশাসন মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এইচ এন আশিকুর রহমান এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিটি পদক্ষেপ একটি করে অনন্য দৃষ্টান্ত। যেমন- মহাসড়ক ফোরলেন প্রকল্পের জন্য অধিগ্রহনকৃত ভূমিহীন মালিকদের যে হারে ক্ষতি পূরণ প্রদান করছেন, অতীতে শত বছরেও ভূমি অধিগ্রহণে এমন ক্ষতিপূরণ কেউ পায়নি।

তিনি মিঠাপুকুর উপজেলার ক্ষতিগ্রস্থ ভূমি মালিকদের চেক মিঠাপুকুরেই হস্তান্তর করা সহ দ্রুত চেক প্রদানের ব্যবস্থা গ্রহণ করায় রংপুর জেলা প্রশাসক, আসিব আহসান কে ধন্যবাদ জানান।

আজ মঙ্গলবার (১২জানুয়ারী) মিঠাপুকুর উপজেলা পরিষদ মিলনায়তনে মহাসড়ক ফোরলেন প্রকল্পের জন্য অধিগ্রহণকৃত ভূমি মালিকদের মাঝে চেক হস্তান্তর অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমার এলাকার একজন মানুষও যেন ক্ষতিগ্রস্থ এবং হয়রানীর শিকার না হয় এ ব্যপারে সতর্ক থাকার আহবান জানান।

জেলা প্রশাসক আসিব আহসানের সভাপতিত্বে অনুষ্ঠিত চেক বিতরণ অনুষ্ঠানে আরো বক্তব্য দেন উপজেলা নির্বাহী অফিসার মামুন ভূঁইয়া, উপজেলা পরিষদ চেয়ারম্যান জাকির হোসেন সরকার, চেক গ্রহীতা ইয়াছিন আলী মন্ডল, মিঠাপুকুর কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম লাল প্রমূখ।

এ সময় উপজেলা ভাইস চেয়ারম্যান বাবু নিরঞ্জন মহন্ত, মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা আখতার জেসমিন, আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অধ্যক্ষ মেসবাহুর রহমান মঞ্জু ও সাংগঠনিক সম্পাদক আনোয়ার সাদাত লেমন উপস্থিত ছিলেন। আজ মঙ্গলবার দ্বিতীয় দফায় ১০১ জনের নামে ১১ কোটি ৩৩ লক্ষ টাকার চেক হস্তান্তর করা হয়।

এম২৪নিউজ/আখতার