মিঠাপুকুরে ইয়াবাসহ মোটর সাইকেল আটক, ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার:

মিঠাপুকুরে ৪৮ পিচ ইয়াবা ট্যাবলেটসহ একটি মোটর সাইকেল উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাতে উপজেলার বালুয়া মাসিমপুর ইউনিয়নের হাজিরহাটে থেকে মালামালগুলো উদ্ধার করা হয়। এ ঘটনায় বালুয়া মাসিমপুর ইউপি সদস্য আমজাদ হোসেন ও আব্দুল মান্নানের বিরুদ্ধ একটি মামলা দায়ের হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দির্ঘদিন ধরে ইউপি সদস্য আমজাদ হোসেন ও আব্দুল মান্নান ইয়াবা ট্যাবলেটের ব্যবসা করছেন। শুক্রবার রাতে ইয়াবা ট্যাবলেটের টাকা লেনদেন নিয়ে হাজিরহাটের স্থানীয় কয়েকজনের সাথে বিবাদ লেগে যায়। এসময় স্থানীয় জনতা ইয়াবা ট্যাবলেটসহ একটি মোটর সাইকেল আটক করে। পরে মিঠাপুকুর থানা পুলিশ এসে আটককৃত মালামালা উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে।

মিঠাপুকুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুজ্জামান বলেন, ৪৮ পিচ ইয়াবা ট্যাবলেটসহ একটি মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে।

বালুয়া মাসিমপুর ইউপি চেয়ারম্যান ময়নুল হক বলেন, সাড়ে ৪’শ পিচ ইয়াবা ট্যাবলেটে লেনদেন নিয়ে ঘটনা ঘটে। পরে স্থানীয়রা একটি মোটর সাইকেল আটক করেন। তিনি আরও বলেন, মুল আসামীদের বাদ দিয়ে তৃতীয় পক্ষের বিরুদ্ধ মামলা করেছে পুলিশ।

এম২৪নিউজ/এসএ