নেশার টাকার জন্য মাকে পিটিয়ে হত্যা, গুরুতর আহত বাবা

শেয়ার করুন

নিউজ ডেস্ক:

গাইবান্ধায় নেশার টাকা না পেয়ে মা ও বাবাকে পিটিয়ে গুরুতর আহত করে ছেলে। এ ঘটনায় চিকিত্সাধীন মায়ের মৃত্যু হয়েছে। মাকে হত্যার অভিযোগে মাদকাসক্ত ছেলে শাওন মিয়ার (২৫) বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে নিহতের স্বামী পুলিশের অবসরপ্রাপ্ত কর্মকর্তা সাদেক আলী বাদী হয়ে এই মামলা দায়ের করেন।

গত সোমবার রাতে গাইবান্ধা সদর উপজেলার বোয়ালী ইউনিয়নের থানসিংহপুর গ্রামে এ ঘটনা ঘটে। বোয়ালী ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মো. ফিরোজ কবীর জানান, অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা সাদেক আলীর ছেলে শাওন দীর্ঘদিন ধরে বিভিন্ন ধরনের মাদক সেবন করে। নেশার টাকার জন্য প্রায়ই সে তার মা-বাবাকে নির্যাতন করত।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার রাতে নেশার জন্য শাওন তার মায়ের কাছে টাকা চায়। মা খাতিজা বেগম টাকা দিতে অস্বীকার করে। এতে মাদকাসক্ত শাওন ক্ষিপ্ত হয়ে তার মাকে মারধর করে। এ সময় বাধা দিতে গেলে তার বাবাকেও মারধর করে। তারা গুরুতর আহত হন। পরে প্রতিবেশী ও স্বজনরা তাদের উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে মঙ্গলবার ভোরে চিকিত্সাধীন অবস্থায় মা খাতিজা বেগম মারা যান।

গাইবান্ধা সদর থানায় ওসি মাহফুজুর রহমান বলেন, ঘটনার পর থেকে শাওন পালাতক। তবে পুলিশ অভিযুক্ত আসামিকে গ্রেফতার করতে অভিযান অব্যাহত রেখেছে। সূত্র: ইত্তেফাক অনলাইন

এম২৪নিউজ/আখতার

Leave a Reply