পঞ্চগড়ে পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ১

শেয়ার করুন

নিউজ ডেস্ক:

পঞ্চগড়ের সদর উপজেলায় পিকআপ-মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে উসমান আলী (৫০) নামে এক রাজমিস্ত্রী গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যু বরণ করেছেন।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকালে উপজেলার সদর ইউনিয়নের শিংপাড়া এলাকার পঞ্চগড়- তেতুঁলিয়া মহাসড়কে এ দূর্ঘটনাটি ঘটে।

নিহত উসমান আলীর বাড়ি উপজেলার সদর ইউনিয়নের সুরিভিটা এলাকায়। তিনি ওই এলাকার আব্দুর রহমানের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে উসমান আলী মোটর সাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়ে কাজের উদ্দেশ্য পঞ্চগড় শহরের দিকে আসছিলেন। তিনি পঞ্চগড় সদর ইউনিয়নের শিংপাড়া এলাকায় আসলে পঞ্চগড় থেকে তেতুলিয়াগামী একটি পিকআপ উসমানের মোটর সাইকেলটিকে সামনে থেকে ধাক্কা দিলে সে পঞ্চগড়-তেতুঁলিয়া মহাসড়কের পাশে ছিটকে পড়েন।

পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে দ্রুত উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশংকাজনক দেখে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করে। পরে বৃহস্পতিবার দুপুরে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু আক্কাস আহমেদ জানান,আমরা খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যাই। পরে স্থানীয়দের সহযোগিতায় আহত ব্যাক্তিকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের নেয়া হয়। কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি আরো বলেন, আমরা পিকআপটিকে জব্দ করে থানায় নিয়ে এসেছি। তবে চালক পলাতক রয়েছেন। এ ব্যাপারে নিহতের পরিবারের সদস্যরা কোন অভিযোগ বা মামলা দায়ের করলে আমরা আইন অনুযায়ী পরবর্তী আইনি পদক্ষেপ গ্রহণ করবো।

এম২৪নিউজ/আখতার