আদালতে নেওয়া হয়েছে ত্ব-হাসহ তার ৩ সঙ্গীকে

শেয়ার করুন

নিউজ ডেস্ক:

নিখোঁজের পর উদ্ধার আলোচিত ধর্মীয় বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান ও তার দুই সঙ্গীকে রংপুর আদালতে তোলা হয়েছে। শুক্রবার (১৮ জুন) রাত সাড়ে ৯টার দিকে তাদের আদালতে তোলা হয়।

আজ শুক্রবার (১৮ জুন) বিকেলে রংপুর ডিবি কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন। রংপুর মহানগর পুলিশের (আরএমপি) ক্রাইম ডিভিশনের উপ-কমিশনার আবু মারুফ হোসেন এতথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, ত্ব-হা নিখোঁজের ঘটনায় করা সাধারণ ডায়েরির (জিডি) আলোকে তিনজনকে আদালতে তোলা হয়েছে। এখন আদালতই এ বিষয়ে করণীয় ঠিক করবেন।

এর আগে পুলিশ জানায়, পারিবারিক কারণে গাইবান্ধায় বন্ধুর বাড়িতে আত্মগোপন করেছিলেন বলে পুলিশকে জানিয়েছেন ইসলামি বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান।

শুক্রবার (১৮ জুন) বিকেল ৩টার দিকে রংপুর নগরীর চারতলা এলাকায় প্রথমপক্ষের শ্বশুরবাড়ি থেকে তাকে উদ্ধারের পর মহানগর ডিবি অফিসে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে একথা জানিয়েছে পুলিশ।

গত ১০ জুন বিকেল ৪টার দিকে রংপুর নগরীর সেন্ট্রাল রোডের বাসা থেকে তিন সফরসঙ্গী নিয়ে একটি প্রাইভেটকারে ঢাকার উদ্দেশে রওনা হন আফছানুল আদনান ওরফে আবু ত্ব-হা মোহাম্মদ আদনান। এরপর থেকে প্রাইভেট কারসহ তারা নিখোঁজ ছিলেন বলে তার পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়। সূত্র: ইত্তেফাক অনলাইন

এম২৪নিউজ/আখতার

Leave a Reply