কাউনিয়ায় ক্লোরোফোম করে চুরির ঘটনায় কুখ্যাত মোবাইল চোর আটক

শেয়ার করুন

রংপুর অফিস:

রংপুরর কাউনিয়া থানা পুলিশ এক চিরুনি অভিযান চালিয়ে রজাউল করিম মস্ত (৫২) নামের মোইবাইল চোর সিন্ডিকেটের হোতাকে গ্রেপ্তার করেছে। এসময় চুরিকরা দুইটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোন্তাছের বিল্লাহ বলেন, সম্প্রতি উপজলার নিজপাড়া গ্রামের দৈনিক ইত্তেফাক পত্রিকার স্টাফরিপোর্টার গোলাম মোস্তফা আনছারীর বাড়িতে রুমে ক্লোরোফোম করে জানালা ছাবল দিয়ে খুলে দুইটি মোবাইল চুরি করেনিয়ে যায়। এ ব্যাপারে গোলাম মোস্তফা আনছারী বাদী হয়ে গত ১৫ সেপ্টেম্বর কাউনিয়া থানায় একটি জিডি করেন।

জিডির সূত্র ধরে মোবাইল চোর ধরার অনুসন্ধানে নেমে পড়ে পুলিশ। এঘটনায় পুলিশ বিভিন্ন সোর্সের ও তথ্য প্রযুক্তি ব্যবহার করে গতকাল রোববার সন্ধার আগে লালমনিরহাট ও রংপুর সীমান্তবর্তী নাজিরদহ নয়াবাজার তিস্তা নদীর চরে তাকে একদল পুলিশ তাকে ঘেরাও করে গ্রেপ্তার করে।

কাউনিয়া থানার এসআই রাসেল মিয়া বলেন, ভারপ্রাপ্ত কর্মকর্তার নির্দেশনায় উপজলার নাজিরদহ এলাকায় অভিযান চালিয় হারাগাছ ইউনিয়নর নাজিরদহ নয়া বাজার এলাকার হাসন আলীর ছেলে রজাউল করিম মস্তু চোর কে গ্রেপ্তার করা হয়েছে।

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোঃ মোন্তাছের বিল্লাহ বলেন,গতকাল রবিবার তার বিরুদ্ধ চুরির নিয়মিত মামলা দায়েরের পর কোর্ট হাজত চালান করা হয়েছে। প্রয়োজনে তাকে রিমান্ডে এনে তথ্য উৎঘাটনের জন্য জিজ্ঞাসাবাদ করা হবে।

রংপুর জেলা পুলিশের সি.সার্কেল মোঃ আশরাফুল আলম বলেন, বাড়িতে ক্লোরোফোম করে বাড়ির মানুষকে অচেতন অবস্থায় চুরির ঘটনাটি একটি অভিনব কায়দা। বিষয়টি আমরা গুরুত্ব সহকারে নিয়ে পুলিশের এটি বিশেষ দলকে মাঠ পর্যয়ে ছায়া তদন্তে নামিয়েছি। এদের মুল চোর সিন্ডিকেটের হোতাকে গ্রেপ্তার মাত্র সময়ের ব্যাপার মাত্র।

এম২৪নিউজ/আখতার

Leave a Reply