কাউনিয়ায় ট্রাক-মোটরসাইকেলের সংঘর্ষে বিজিবি সদস্য নিহত

শেয়ার করুন

রংপুর অফিস:

নওগাঁ বিজিবি ক্যাম্প থেকে ঈদের ছুটিতে বাড়ি যাওয়ার সময় রংপুরের কাউনিয়ায় ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে আবু হানিফ(৩৪) নামে এক বিজিবি সদস্যের মৃত্যু হয়েছে। এ সময় ট্রাকের চালককে আটক করে স্থানীয় লোকজন। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়।

আজ বৃহস্পতিবার সকাল পৌনে ৯টার দিকে উপজেলার মীরবাগ বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত বিজিবি সদস্য আবু হানিফ কুড়িগ্রামের রাজারহাট উপজেলার তালুক নাককাটি গ্রামের রুহুল আমিনের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানায়, বৃহস্পতিবার সকালে বিজেপি সদস্য আবু হানিফ ঈদের ছুটিতে নওগাঁ পত্ননীতলা বিজিপি ক্যাম্প থেকে মোটরসাইকেল রাজারহাটে বাড়ির উদ্দেশ্য যাচ্ছিলেন। সকাল পৌনে ৯টার দিকে কাউনিয়া উপজেলার মীরবাগ বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি গরু বোঝাই ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে আবু হানিফ গুরুতর আহত হলে তাকে স্থানীয়রা উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান বলেন, ট্রাক-মোটর সাইকেলের সংঘর্ষে বিজিবি সদস্য নিহত হওয়ার ঘটনায় ট্রাকচালক আরিফ হোসেনকে আটক করা হয়েছে।

এম২৪নিউজ/আখতার

Leave a Reply