কাউনিয়ায় ১৩৮ বোতল ফেন্সিডিল ও দেড় কেজি গাঁজাসহ আটক ৩

শেয়ার করুন

রংপুর অফিস:

রংপুরের কাউনিয়ায় বিআরটিসির একটি যাত্রীবাহী বাসে তল্লাশী চালিয়ে ১৩৮ বোতল ফেনসিডিল ও দেড় কেজি গাঁজা তিন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৩ এর একটি দল।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব – ১৩ এর ওয়ারেন্ট অফিসার (ডিএডি) মাসুদ রানা, এসআই হাসানুল কবির সঙ্গীও ফোর্স শুক্রবার সকাল সাড়ে আটটার দিকে উপজেলার বালাপাড়া ইউনিয়নের নিজপাড়া গ্রামে পল্লী বিদ্যুৎ অফিসের সামনে রংপুর –কুড়িগ্রাম মহাসড়ক এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ফেনসিডিল ও দেড় কেজি গাঁজা ওই তিন জনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার পুর্বরামখানা গ্রামের ইব্রাহিম আলীর ছেলে জসিম উদ্দিন (২৪), একই এলাকার বকদুল হোসেনের ছেলে ময়নুল ইসলাম (২৪) ও বগুড়া শিবগঞ্জ উপজেলার বেরাপাড়া গরিবপাড়া গ্রামের খাজা পরামানিকের ছেলে বোরহান আলী (২২)।

এ ব্যাপারে র‌্যাব-১৩ এর সদস্য বাদী হয়ে গতকাল শুক্রবার তিনজনকে আসামী করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে। বিষয়টি নিশ্চিত করেছেন কাউনিয়া থানা ইন্সপেক্টর (তদন্ত) সেলিমুর রহমান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শুক্রবার সকাল সাড়ে আটটার দিকে র‌্যাব-১৩ এর একটি আভিযানিক দল উপজেলার সদরে পল্লী বিদ্যুৎ অফিসের সামনে রংপুর-কুড়িগ্রাম মহাসড়কে কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বিআরটিসি বাসে তল্লাশী চালিয়ে ১৩৮ বোতল ফেনসিডিল ও দেড় কেজি গাঁজা উদ্ধার করে। এসময় বাসের তিন মাদক ব্যবসায়ীকে আটক করে।

এম২৪নিউজ/আখতার

Leave a Reply