কাউনিয়া থানার নবনির্মিত অভ্যর্থনা ও সার্ভিস ডেলিভারী কক্ষ উদ্বোধন

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার:

রংপুর জেলার কাউনিয়া থানার নবনির্মিত অভ্যর্থনা ও সার্ভিস ডেলিভারি কক্ষ এবং কাউনিয়া থানা- গ্যারেজ এর উদ্বোধন করা হয়েছে। আজ সোমবার (২১ডিসেম্বর) নবনির্মিত অভ্যর্থনা ও সার্ভিস ডেলিভারি কক্ষ উদ্বোধন করেন রংপুর পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার।

এসময় পুলিশ সুপার বলেন, রংপুর জেলা পুলিশের সংস্কার কার্যক্রম একটি চলমান প্রক্রিয়া। রাষ্ট্রের সক্ষমতার ওপর লক্ষ্য রেখে পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। থানায় এসে যাতে জনগণ আরো বেশি সেবা পেতে পারেন এ জন্যই সার্ভিস ডেলিভারি সেন্টার গড়ে তোলা হয়েছে। গরিব-দুঃখী মানুষ নির্যাতিত হয়ে থানায় আসলে পুলিশ তাদেরকে সঠিকভাবে সেবা প্রদান করবে। পুলিশ জনগণ থেকে আলাদা কিছু নয়। জনগণের সাথে সুসম্পর্ক গড়ে তোলাই পুলিশের কাজ।

তিনি আরো বলেন, জনগণের মধ্যে পুলিশ সম্পর্কে যে ভীতি রয়েছে, তা দূর করতে রংপুর জেলার সব থানাকে গুরুত্ব দেয়া হয়েছে। ইতোমধ্যেই কাউনিয়া থানার অফিসার ও ফোর্সের আবাসন সুবিধা নিশ্চিত এবং আধুনিক মানসম্মত থানা এলাকায় গ্যারেজ নির্মাণ সম্পন্ন করা হয়েছে।

কাউনিয়া থানার নবনির্মিত অভ্যর্থনা ও সার্ভিস ডেলিভারি কক্ষ এবং গ্যারেজ উদ্ধোধন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সি-সার্কেল) আরমান হোসেন, কাউনিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুমুর রহমান, পুলিশ পরিদর্শক (তদন্ত) সেলিমুর রহমানসহ কাউনিয়া থানার পুলিশ সদস্যবৃন্দ।

এম২৪নিউজ/আখতার