গঙ্গাচড়ায় ট্রাকচাপায় স্ত্রী নিহত, আহত স্বামী-শিশুপুত্র হাসপাতালে ভর্তি

শেয়ার করুন

রংপুর অফিস:

রংপুরের গঙ্গাচড়ায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে বিথী বেগম (২২) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ সময় নিহত স্ত্রীর স্বামী ও শিশু পুত্র গুরুতর আহত হয়েছে। তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ বুধবার (০১ জুন) বেলা সাড়ে ১১টার দিকে জেলার গঙ্গাচড়া উপজেলার বড়াইবাড়ি রোডের কুটিরপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গঙ্গাচড়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল হোসেন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত বিথী বেগম গঙ্গাচড়া উপজেলার পাইকান হাজীপাড়া এলাকার মাহমুদ হাসানের স্ত্রী। দুর্ঘটনার সময় তাদের সঙ্গে চার মাস বয়সী এক ছেলে শিশু ছিল। ওই শিশুর অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, স্বামীর সঙ্গে মোটরসাইকেলে করে গঙ্গাচড়া উপজেলার দিকে যাচ্ছিলেন বিথী ও তার শিশুসন্তান। পথে উপজেলার বড়াইবাড়ি রোডের কুটিরপাড়া এলাকায় পৌঁছালে একটি বেপরোয়া গতির ট্রাক তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে ট্রাকের পেছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই বিথীর মৃত্যু হয়।

স্থানীয়দের সহযোগিতায় গুরুতর অবস্থায় স্বামী মাহমুদ হাসান ও সন্তানকে রংপুর মেডিকেলে কলেজ হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

রংপুরের গঙ্গাচড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল হোসেন জানান, এ ঘটনায় স্থানীয়রা ট্রাকটি জব্দ করে পুলিশে দিয়েছে। নিহত নারীর স্বজনদের সঙ্গে কথা বলে মরদেহ হস্তান্তর করা হবে।

এম২৪নিউজ/আখতার

Leave a Reply