গঙ্গাচড়ায় দেড় কোটি টাকা মূল্যের নকল ব্যান্ডরোলসহ আটক ১

শেয়ার করুন

নিউজ ডেস্ক:

রংপুরের গঙ্গাচডায় বিপুল পরিমাণ জাল ব্যান্ডরোলসহ ১ জনকে আটক করেছে কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট। এসব ব্যান্ডরোলের বর্তমান মূল্য প্রায় দেড় কোটি টাকা।

আজ বৃহস্পতিবার (২৪ জুন) বিকেলে গঙ্গাচড়া উপজেলার গজঘণ্টা জয়দেব থেকে এসব জাল ব্যান্ডরোল জব্দ করা সহ ১ জনকে আটক করা হয়।

কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট বিভাগের সহকারী কমিশনার সাজ্জাদ হােসেন বিষয়টি নিশ্চিত করেন। সহকারী কমিশনার সাজ্জাদ হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযানিক দল গজঘণ্টা জয়দেব গ্রামের খামারটারী প্রাথমিক বিদ্যালয়ের সামনের রাস্তায় অবস্থান নেয়। সেখানে পরিবহনের উদ্দেশ্যে ভ্যানে ওঠানাের সময় তিন বস্তা জাল ব্যান্ডরােল সহ আশিকুল ইসলাম (৩০) নামে একজনকে আটক করা হয়।

তিনি বলেন, অভিযানের সময় স্থানীয় এলাকাবাসীর উপস্থিতিতে জব্দ করে তিনটি বস্তা থেকে ২৩ প্যাকেট পাওয়া যায়। সব প্যাকেট মিলিয়ে ১১ হাজার ৫০০ পাতা হয়। এসব ব্যান্ডরোলের বর্তমান বাজারমূল্য ১ কোটি ৩৯ লাখ টাকা। এ ঘটনায় নকল ব্যান্ডরোল কারবারি আশিকুল ইসলামকে আটক করা হয়।

সহকারী কমিশনার সাজ্জাদ হােসেন বলেন, তিনি হারাগাছের কার্তিক মধ্যপাড়া গ্রামের মৃত ওবায়দুল হকের ছেলে। তাকে গঙ্গাচড়া মডেল থানায় সোপর্দ করা হয়। এ ঘটনায় ফৌজদারি মামলা করা হবে। সরকারি রাজস্ব সুরক্ষার স্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।ডিআরবি

এম২৪নিউজ/আখতার

Leave a Reply