গঙ্গাচড়া ইউএনও‘র বাড়ির ছাদ ধসে শ্রমিকের মৃত্যু

শেয়ার করুন

রংপুর অফিস:

রংপুরের গঙ্গাচড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) বাড়ির গ্যারেজের সংস্কার রং এর কাজ করার সময় ভবনের ছাদ (সানসেট) ধসে দীপক রায় নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

দীপক উপজেলার বেতগাড়ীর শেরপুর পুটিমারী গ্রামের কালিপদ রায়ের ছেলে। তিনি গঙ্গাচড়া সরকারি কলেজের অনার্স (বিএ) তৃতীয় বর্ষের ছাত্র। এ দুর্ঘটনায় তার ছোট ভাই অনার্স পড়ুয়া খোকন রায় গুরুতর আহত হয়েছেন।

আজ সোমবার সকাল সাড়ে ১০টার দিকে ইউএনও এরশাদ উদ্দিনের সরকারী বাসভবনে গ্যারেজের সংস্কার কাজের সময় এ দুর্ঘটনা ঘটে।পারিবারিক অচ্ছলতার কারণে লেখাপড়ার পাশাপাশি শ্রমিকের কাজ করে জীবিকা নির্বাহ করতেন অনার্স পড়ুয়া ওই দুই শিক্ষার্থী।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গঙ্গাচড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুশান্ত কুমার বলেন, সকালে রং মিস্ত্রী দীপক ও তার ছোট ভাই খোকন উপজেলা নির্বাহী কর্মকর্তার বাড়ির গ্যারেজের সংস্কার কাজ (রং) করছিলেন। এ সময় হঠাৎ উপরের ছাদ (সানসেট) ধসে তাদের ওপর পড়ে। ঘটনাস্থলেই দীপক রায় মারা যান।

পরে তার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনায় আহত খোকন রায়কে প্রথমে গঙ্গাচড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে পরে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে।

এ ব্যাপারে গঙ্গাচড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এরশাদ উদ্দিনের সাথে মোবাইল ফোনে কয়েক দফা যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

এম২৪নিউজ/আখতার

Leave a Reply