মধ্য রাতে বাড়ি থেকে তুলে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ

শেয়ার করুন

নিউজ ডেস্ক:

রংপুরের গঙ্গাচড়ায় কুপ্রস্তাবে রাজি না হওয়ায় নবম শ্রেণীতে পড়ুয়া এক ছাত্রীকে মধ্য রাতে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে রাতভর ধর্ষণ করেছে এক লম্পট।

ঘটনাটি ঘটেছে উপজেলার গজঘন্টা ইউনিয়নের উমর গ্রামে। এ ঘটনায় ওই কিশোরীর বাবা মঙ্গলবার গঙ্গাচড়া মডেল থানায় মামলা দায়ের করেছে।

অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উমর গ্রামের রুহুল কুদ্দুস এর ছেলে এক সন্তানের জনক আল আমিন (২৭) বিগত কয়েক মাস থেকে একই এলাকার নবম শ্রেণীতে পড়ুয়া এক কিশোরীকে প্রাইভেট কোচিং যাওয়া-আসার সময় উত্ত্যক্ত করতো। উত্ত্যক্ত করার একপর্যায়ে আনুমানিক ১০ দিন আগে আলামিন ওই কিশোরীকে কুপ্রস্তাব দেয়। এতে সারা না পেয়ে গত ১৮ নভেম্বর মধ্য রাতে কিশোরীটি প্রকৃতির ডাকে সাড়া দেয়ার জন্য ঘরের বাইরে এলে আগে থেকেই ওত পেতে থাকা আলামিন তার কয়েকজন সঙ্গীসহ ওই কিশোরীর মুখ চেপে ধরে জোরপূর্বক তুলে নিয়ে গিয়ে আলামিনের থাকার ঘরে নিয়ে গিয়ে রাতভর ধর্ষণ করে। ধর্ষণের একপর্যায়ে কিশোরীটি অজ্ঞান হয়ে পড়লে ধর্ষকরা পালিয়ে যায়।

পরেরদিন সকালে মেয়েকে বাড়িতে দেখতে না পেয়ে তার পরিবারের লোকজন খোঁজাখুঁজির একপর্যায়ে আলামিনের ঘর থেকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে।

গঙ্গাচড়া মডেল থানার ওসি সুশান্ত কুমার সরকার বলেন, এ ঘটনায় মামলা হয়েছে, আসামীকে গ্রেফতারে জোর প্রচেষ্টা চলছে।

এম২৪নিউজ/আখতার