২১শে পদকপ্রাপ্ত চারণ সাংবাদিক মোনাজাত উদ্দিনের ২৭তম মৃত্যুবার্ষিকী পালন

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি:

রংপুরের গঙ্গাচড়া উপজেলার কৃতিসন্তান ২১ শে পদকপ্রাপ্ত ও ফিলিস্ পুরস্কার প্রাপ্ত দেশ বরণ্য চারণ সাংবাদিক মোনাজাত উদ্দিনের ২৯ ডিসেম্বর বৃহস্পতিবার ২৭তম মৃত্যু বার্ষিকী বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে পালন করেছে গঙ্গাচড়া উপজেলাস্থ সাংবাদিক আব্দুল মজিদ-মোনাজাত উদ্দিন স্মৃতি সংসদ ও গঙ্গাচড়া প্রেসক্লাব।

কর্মসূচীর মধ্যে ছিলো গঙ্গাচড়া উপজেলা পরিষদ হাফেজিয়া মাদ্রাসায় কোরআন খানী ও মোনাজাত। এছাড়া উপজেলা পরিষদ জামে মসজিদ, গঙ্গাচড়া বাজার জামে মসজিদ, কাচা বাজার জামে মসজিদ, মডেল থানা জামে মসজিদ, থানাপাড়া জামে মসজিদ ও গঙ্গাচড়া মডেল মসজিদে মিলাদ মাহফিল।

অপরদিকে গঙ্গাচড়া মহিলা ডিগ্রি কলেজের অনার্স মেধাবী ৭ শিক্ষার্থীকে উপবৃত্তি প্রদান ও শীতবস্ত্র বিতরণ এবং শতাধীক শিক্ষার্থীর মাঝে ফলজ, বনজ ও ঔষধী গাছের চারা বিতরণ করা হয়।

এ সময় মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ আবুল কাসেমসহ সকল শিক্ষকবৃন্দ, সাংবাদিক আব্দুল মজিদ-মোনাজাত উদ্দিন স্মৃতি সংসদের আহবায়ক এস এম কামরুজ্জামান বাদশা, গঙ্গাচড়া প্রেসক্লাব সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান সাজু আহম্মেদ লাল, গঙ্গাচড়া প্রেসক্লাবের যুগ্নসাধারণ সম্পাদক আব্দুল বারী স্বপন, রিপোর্টার্স ক্লাবের সভাপতি আব্দুল আলীম প্রামানিক, চলো হাসি ছড়াই সামাজিক সংগঠনের সভাপতি আদনান সামী সহ সদস্যগণ উপস্থিত ছিলেন।

এম২৪নিউজ/আখতার

Leave a Reply