তারাগঞ্জে কালের কন্ঠ শুভসংঘের যাত্রা শুরু

শেয়ার করুন

অনলাইন ডেস্ক:

রংপুরের তারাগঞ্জে কালের কণ্ঠ শুভসংঘের নতুন কমিটি গঠন করা হয়েছে। আজ শনিবার (১০ জুলাই) তারাগঞ্জ ওয়াকফ্ এস্টেট বালিকা স্কুল ও কলেজের মিলনায়তনে নতুন কমিটির শুভ সুচনা করা হয়। এতে উপস্থিত ছিলেন বিভিন্ন স্তরের শিক্ষক, সংস্কৃতিকর্মী, সমাজ সেবক, সাংবাদিক ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীবন্ধুরা।

শিক্ষক ও সংস্কৃতিকর্মী লায়লা সরকারের সভাপতিত্বে এনামুল হক দুখু ও অঙ্কন দত্তকে সাধারণ সম্পাদক করে ৪১ সদস্যের নতুন কমিটি গঠন করা হয়। আলোচনার শুরুতে মহামারী করোনা থেকে দেশবাসীকে সুস্থতা রাখার জন্য শান্তি কামনা করে মোনাজাত করা হয়।

অনুষ্ঠানের শুরুতে শুভসংঘের সার্বিক বিষয়ে আলোকপাত করেন কালের কণ্ঠের আঞ্চলিক প্রতিনিধি সীমান্ত সাথী। শেষে কমিটি গঠনের মাহেন্দ্রক্ষণকে স্মরণে রাখতে বিদ্যালয় চত্ত¡রে বনজ গাছের চারা রোপন করা হয়।

এদিকে শুভসংঘের বন্ধুরা স্বাস্থ্যবিধি মেনে ঢাকা-সৈয়দপুর মহাসড়কের তারাগঞ্জ বাজারে পথচারি, রিকশাচালক ও হকারদের মধ্যে প্রায় দুই শতাধিক মাস্ক বিতরণ করে।

তারা মহামারীর এমন দুর্যোগকালে সাধারণ মানুষকে করোনাক্রান্তিকালের ভয়াবহতা সম্পর্কে বলেন। বাইরে নয় ঘরে থাকার অনুরোধ জানান শুভসংঘের বন্ধুরা। এসময় কালের কণ্ঠের নতুন কমিটির বন্ধুরা দেশের যে কোন দুর্যোগ মূহুর্তে একসাথে মিলিত হয়ে মানবতার সেবায় নিজেকে সম্পৃক্ত রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। তারার আলো

এম২৪নিউজ/আখতার

Leave a Reply