তারাগঞ্জে সড়ক দুর্ঘটনায় সাবেক সেনাসদস্য নিহত

শেয়ার করুন

নিউজ ডেস্ক:

রংপুরের তারাগঞ্জে সড়ক দুর্ঘটনায় রফিকুল ইসলাম (৫৫) নামে অবসরপ্রাপ্ত এক সেনাসদস্য নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ছয়জন। তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়েছে।

আজ সোমবার (১৪ জুন) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলা পরিষদ-সংলগ্ন আনজিরন নেছা কৃষি ইনস্টিটিউটের সামনে রংপুর-দিনাজপুর মহাসড়কে দুর্ঘটনার বিষয়টি জানান তারাগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহম্মদ।

নিহত রফিকুল ইসলাম একই উপজেলার ঘনিরামপুর গ্রামের বাসিন্দা।

দুর্ঘটনায় আহত তারাগঞ্জে ঝাকুয়াপাড়া গ্রামের দুদু মিয়া, স্বপন মিয়া, ভ্যানচালক মোখলেছুর রহমান, কাজীপাড়া গ্রামের লায়লা বেগমসহ ছয়জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি জানান, সকাল সাড়ে ১০টায় আনজিরন নেছা কৃষি ইনস্টিটিউটের সামনে নিয়ন্ত্রণহীন একটি প্রাইভেট কার যাত্রীবাহী রিকশাভ্যানটিকে ধাক্কা দেয়। এতে প্রাইভেট কার ও রিকশাভ্যানটি সড়কের পাশের খাদে উল্টে পড়ে যায়। রিকশাভ্যানটি প্রাইভেট কারের নিচে চাপা পড়ায় যাত্রীরা গুরুতর আহত হন। তাদের মধ্যে ঘটনাস্থলেই মৃত্যু হয় সাবেক সেনাসদস্য রফিকুল ইসলামের।

ওসি বলেন, ওই সড়ক দুর্ঘটনার খবর পাওয়ার পরেই ঘটনাস্থল পরিদর্শন করে আহতদের উদ্ধার করা হয়। সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। দুর্ঘটনায় দুমড়েমুচড়ে যাওয়া প্রাইভেটকার ও রিকশাভ্যানটি পুলিশ হেফাজতে রয়েছে। এ ঘটনায় কেউ থানায় অভিযোগ করেনি। ঢাকাপোষ্ট

এম২৪নিউজ/আখতার

Leave a Reply