পীরগঞ্জে তরুণ ফুটবলার মাসুম ট্রাক চাপায় নিহত

শেয়ার করুন

রংপুর অফিস:

রংপুরের পীরগঞ্জে ট্রাকের চাপায় মাসুম মিয়া নামে তরুণ ফুটবলারের মৃত্যু হয়েছে। নিজ বাড়ি থেকে মোটরসাইকেল যোগে ব্যবসা প্রতিষ্ঠানে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনার শিকার হন তিনি। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

বৃহস্পতিবার (০২ জুন) সকাল সাড়ে ১০টার দিকে পীরগঞ্জ উপজেলার দুরামিঠিপুর তেল পাম্পের সামনে এই দুর্ঘটনাটি ঘটেছে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে পীরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আউয়াল বলেন, গুরুতর আহত অবস্থায় প্রথমে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়া হয় ফুটবলার মাসুম মিয়াকে। কিন্তু তার অবস্থার অবনতি হলে পরে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মাসুম মিয়াকে মৃত ঘোষণা করেন।

নিহতের বড় ভাই মামুন মিয়া জানান, সকালে বাড়ি থেকে বের হয়ে মোটরসাইকেল যোগে বেকারিতে যাচ্ছিলেন মাসুম মিয়া। পথিমধ্যে মিঠিপুর তেল পাম্পের সামনে পৌঁছলে পীরগঞ্জের দিকে আসা একটি ট্রাক মোটরসাইকেলকে চাপা দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত মাসুম মিয়া বঙ্গবন্ধু গোল্ডকাপ অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্টের উপজেলা পর্যায়ের চ্যাম্পিয়ন খেলোয়াড় ছিলেন। তিনি পীরগঞ্জ পৌরসভার ওসমানপুর এলাকার মাহফুজার রহমানের ছেলে।

এম২৪নিউজ/আখতার

Leave a Reply