পীরগঞ্জে বাসে ডাকাতির সময় বাধা দেওয়ায় চালককে কুপিয়ে হত্যা

শেয়ার করুন

নিউজ ডেস্ক:

রংপুরের পীরগঞ্জে ডাকাতির সময় বাধা দেওয়ায় মনছুর আলী (৫০) নামে হানিফ পরিবহনের এক বাসচালককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। ডাকাত সদস্যদের মারধরে আহত হয়েছেন বাসের সুপারভাইজার ও সহকারী।

বুধবার (১ সেপ্টেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর জেলার সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. কামরুজ্জামান।

এর আগে মঙ্গলবার (৩১ আগস্ট) গভীর রাতে উপজেলার রংপুর-ঢাকা মহাসড়কের বিটিসি চম্পাগঞ্জ নামক স্থানে এ ঘটনা ঘটে।

রংপুরের সহকারি পুলিশ সুপার (ডি-সার্কেল) মো. কামরুজ্জামান জানান, ঢাকার গাবতলী থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের একটি বাসে যাত্রীবেশে ওঠে ডাকাত সদস্যরা। বাসটি রাত ৩টার দিকে ধাপেরহাট এলাকায় পৌঁছালে ডাকাত দলের সদস্যরা বাসটি তাদের নিয়ন্ত্রণে নিয়ে যাত্রীদের কাছ থেকে টাকা ও মোবাইল ফোনসহ তাদের সঙ্গে থাকা মালামাল লুট করতে থাকে।

এ সময় বাসচালক বাধা দিতে গেলে তাকে কুপিয়ে জখম করেন ডাকাতরা। একপর্যায়ে বাসটি পীরগঞ্জ থানার শেষ সীমানা বিটিসি চম্পাগঞ্জ নামক স্থানে পৌঁছালে ডাকাতরা বাস থেকে নেমে যায়। এ সময় সুপারভাইজার ও সহকারী এগিয়ে গেলে তাদেরও মারধর করে ডাকাতরা।

পরে খবর পেয়ে পীরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে যাত্রীদের উদ্ধারসহ বাসচালককে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এএসপি কামরুজ্জামান আরো জানান, ডাকাতরা যাত্রীদের কাছ থেকে প্রায় ৪৫ হাজার টাকা ও ১২টি মোবাইল ফোন লুট করেছে বলে প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে। ডাকাত সদস্যদের শনাক্ত করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণে চেষ্টা অব্যাহত রয়েছে।ঢাকাপোষ্ট

এম২৪নিউজ/আখতার

Leave a Reply