পীরগাছায় ছয় বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ, ধর্ষক গ্রেফতার

শেয়ার করুন

রংপুর অফিস:

রংপুরের পীরগাছায় ছয় বছরের শিশুকে মোবাইলে গান শোনানোর প্রলোভন দেখিয়ে বাড়ীতে ডেকে নিয়ে ছয় বছরের শিশুকে ধর্ষনের অভিযোগে তুষার ইমরান নামের এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১৩ রংপুর।

র‌্যাবের একটি দল মঙ্গলবার রাতে গাইবান্ধা জেলার সদর থানার পূর্ব পাড়ায় ধর্ষকের খালু রফিকুল ইসলামের বাড়ী থেকে তাকে গ্রেফতার করে।

গত ২৮ জুলাই পীরগাছা থানাধীন নরসিংহ (বাগবাড়ি) গ্রামের ৬ বছরের শিশুকে মোবাইলে গান শোনানোর প্রলোভন দেখিয়ে ধর্ষক তার নিজ বাড়ীতে ডেকে নিয়ে শিশুটিকে জোরপূর্বক ধর্ষণকরে। এসময় শিশুটির চিৎকার শুনে লোকজন তাকে উদ্ধার করে। কিন্তু ধর্ষক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

বিষয়টি স্থানীয়ভাবে ধামাচাপা দেয়ার চেষ্টা করা হয়। কিন্তু শিশুটির অবস্থার অবনতি হলে স্থানিয় লোকজনের সহায়তায় পাশ্ববর্তী কাউনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক উন্নতচিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

আজ বুধবার সকালে রংপুরে র‌্যাব-১৩ এর সদর দপ্তরে এক প্রেস ব্রিফিং করে এ খবর জানান র‌্যাব ১৩ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ।

তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী ধর্ষণের কথা স্বীকার করেছে।আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করতে সংশ্লিষ্ট থানায় হস্তন্তর করা হয়েছে।

এম২৪নিউজ/আখতার

Leave a Reply