বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে রংপুরে সেনাবাহিনীর ফ্রি মেডিকেল ক্যাম্প

শেয়ার করুন

নিউজ ডেস্ক:

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও শীতকালীন প্রশিক্ষণ উপলক্ষে রংপুরে ফ্রি মেডিকেল ক্যাম্প ও শীতবস্ত্র বিতরণ কর্মসূচি পালন করেছে বাংলাদেশ সেনাবাহিনী। এ কর্মসূচির আওতায় পাঁচ শতাধিক মানুষের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান, ওষুধ ও কম্বল বিতরণ করা হয়েছে।

বুধবার দুপুরে নগরীর কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গণে এ কর্মসূচির আয়োজন করে বাংলাদেশ সেনাবাহিনীর ৬৬ পদাতিক ডিভিশন রংপুর সেনানিবাসের ৭২ পদাতিক ব্রিগেড এর অধীন ৩০ বীর।

সেনাবাহিনীর চার সদস্যের একটি মেডিকেল টিম পাঁচ শতাধিক নারী-পুরুষ ও শিশুকে উন্নত চিকিৎসাসেবা ও বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষাসহ বিনামূল্যে ওষুধ প্রদান করে। পরে নগরীর অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

বাংলাদেশ সেনাবাহিনী সারাদেশে করোনা পরিস্থিতি শুরুর পর পরই সব শ্রেণী ও পেশার মানুষের মাঝে সচেতনতামূলক প্রচারণার পাশাপাশি সামাজিক দূরত্ব বজায় রাখা নিশ্চিতকরণ, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ, খাদ্য সহায়তা ও স্বাস্থ্যসেবা প্রদান করে  আসছে।

এরই ধারাবাহিকতায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও শীতকালীন প্রশিক্ষণ উপলক্ষে প্রান্তিক জনগোষ্ঠীর স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ওষুধ বিতরণ কর্মসূচির আয়োজন প্রদান করা হয়েছে। এ ধরনের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত রাখা হবে। ডেইলী বাংলাদেশ

এম২৪নিউজ/আখতার