বদরগঞ্জে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার

শেয়ার করুন

নিউজ ডেস্ক:

রংপুরের বদরগঞ্জে চঞ্চলা রাণী (২২) নামের এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী বিষু অধিকারীকে আটক করা হয়েছে।

শনিবার (২৮ মে) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার পৌরশহরের শংকরপুর তেলীপাড়া এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত চঞ্চলা রাণী ওই এলাকার বিষু অধিকারীর স্ত্রী।

পুলিশ ও এলাকাবাসী জানায়, শনিবার সকাল সাড়ে দশটার দিকে নিহতের স্বামী বিষু অধিকারী কাজের জন্য বাড়ি থেকে বের হওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। এমন সময় শয়ন কক্ষে হঠাৎ তার স্ত্রীর চিৎকার শুনে ঘরে ঢোকেন। এ সময় গলাকাটা অবস্থায় স্ত্রী চঞ্চলা রানী মেঝেতে পড়ে ছটফট করছিল। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী বিষু অধিকারীকে আটক করা হয়। পুলিশের গোয়েন্দা শাখার (সিআইডি) সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক রোকসানা পারভিন বলেন, ওই গৃহবধূকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে আনা হয়। তবে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান বলেন, ঘটনাটি স্পর্শকাতর হওয়ায় পুলিশের গোয়েন্দা শাখার সদস্যদের খবর পাঠানো হয়। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এম২৪নিউজ/আখতার

Leave a Reply