বদরগঞ্জে নদীতে গোসল করতে নেমে স্কুলছাত্র নিখোঁজ

শেয়ার করুন

নিউজ ডেস্ক:

রংপুরের বদরগঞ্জে বন্ধুদের সঙ্গে নদীতে গোসল করতে নেমে রমজান আলী (১৪) নামে এক স্কুলছাত্র নিখোঁজ হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে সাজিত ইসলাম নামে অপর একজনকে উদ্ধার করা হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ডুবুরিদল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান পরিচালনা করছে।

আজ বুধবার (৭ জুলাই) দুপুর ১টা দিকে উপজেলার লোহানীপাড়া ইউনিয়নের পেশকারপাড়া এলাকায় যমুনেশ্বরী নদীতে এ ঘটনা ঘটে। রমজান আলী ওই এলাকার রবিউল ইসলামের ছেলে। সে কাঁচাবাড়ি উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থী।

ফায়ার সার্ভিস ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রমজান আলী তার বন্ধুদের সঙ্গে যমুনেশ্বরী নদীতে গোসল করতে নামে। তার পরনে ছিল জিন্সের প্যান্ট। সাঁতার কম জানায় নদীর প্রবল স্রোতে রমজান আলী পানিতে তলিয়ে যায়। এসময় তার অপর বন্ধু সাজিতকে স্থানীয়রা এসে উদ্ধার করে।

খবর পেয়ে বদরগঞ্জ ও রংপুর ফায়ার সার্ভিসের দুটি ডুবুরিদল উদ্ধার অভিযানে নামে। তবে সন্ধ্যা ৬টায় এ রির্পোট লেখা পর্যন্ত নিখোঁজ রমজানকে উদ্ধার করা সম্ভব হয়নি।

বদরগঞ্জ ফায়ার সার্ভিসের দল নেতা আফজাল হোসেন বলেন, রংপুরের ডুবুরিদল উদ্ধার অভিযান চালাচ্ছে। পানির প্রবল স্রোতে ভাটিতে ভেসে যেতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এম২৪নিউজ/আখতার

Leave a Reply