বদরগঞ্জে মাদকসহ ইউপি সদস্য আটক

শেয়ার করুন

নিউজ ডেস্ক:

রংপুরের বদরগঞ্জে মাদক কারবারি ইউপি সদস্য আইতুল ইসলাম ও তার স্ত্রীসহ ৫ জনকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১৭ পিস ইয়াবা, ১৫ গ্রাম হেরোইন ও নগদ ২৫ হাজার টাকা উদ্ধার করা হয়।

রোববার (১৫ আগস্ট) বিকালে উপজেলার রাধানগর ইউনিয়নের সোনারপাড়া থেকে তাদের আটক করা হয়।

আটক আইতুল ইসলাম (৪৭) ওই ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য। অন্যরা হলেন আইতুল ইসলামের স্ত্রী, জাবেদ হোসেনের ছেলে মনোয়ার হোসেন (৪৬), আব্দুল মতিনের ছেলে মওদুদ হোসেন (৩৫) ও সালামত উল্লাহর ছেলে সেলিম মিয়া (৪৫)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, স্থানীয়ভাবে প্রভাব খাটিয়ে জনপ্রতিনিধির আড়ালে দীর্ঘদিন ধরে মাদক সেবন ও ব্যবসা চালিয়ে আসছিল আইতুল ইসলাম। তিনি নিজ বাড়িতে তরুণ-যুবকদের নিয়ে নিয়মিত মাদকের আসর বসাতেন। এলাকার লোকজন জানতে পারলেও ভয়ে কেউ তার বিরুদ্ধে কথা বলার সাহস পেতেন না। অবশেষে রোববার গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ মেম্বারের বাড়িতে অভিযান চালায়। এসময় মাদকসহ হাতেনাতে মেম্বার আইতুল ইসলাম, তার স্ত্রীসহ অপর তিনজনকে আটক করা হয়।

বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান বলেন, বিশেষ অভিযান চালিয়ে একজন ইউপি সদস্যসহ ৫ জনকে মাদকসহ আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। বার্তা২৪

এম২৪নিউজ/আখতার

Leave a Reply