বদরগঞ্জে ৮ বছরের শিশু ধর্ষণের ঘটনায় ধর্ষক গ্রেপ্তার

শেয়ার করুন

রংপুর অফিস:

রংপুরের বদরগঞ্জে ফরেস্ট বাগানের সামনে ভুট্টা ক্ষেতে ৮ বছরের শিশু ধর্ষণের ঘটনায় ধর্ষক মোঃ নুর ইসলাম (২৫) কে গ্রপ্তার করেছে র‌্যাব ১৩।র‌্যাব-১৩, রংপুর এবং র‌্যাব-৪ এর যৌথ অভিযানে ঢাকা জেলার গাজীরচট থানা এলাকা থেকে ধর্ষণ মামলার একমাত্র আসামী গ্রেফতার করা হয়েছে।

মাহমুদ বশির আহমেদ ফ্লাইট লেফটেন্যান্ট সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) র‌্যাব ১৩ বিষয়টি নিশ্চিত করেছেন।

অধিনায়কের পক্ষে মাহমুদ বশির আহমেদ ফ্লাইট লেফটেন্যান্ট সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) র‌্যাব ১৩ এক প্রেস বার্তায় জানান, গত ২৫ মার্চ বিকালে রংপুর জেলার বদরগঞ্জ থানার ফরেস্ট বাগানের সামনে ভুট্টা ক্ষেতের ভিতর ৮ বছরের শিশু কন্যা ধর্ষণের শিকার হয়। ঘটনাটি স্থানীয় ও জাতীয় সংবাদ মাধ্যমসমূহে প্রচারিত হলে এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি করে।

পরবর্তীতে ভিকটিমের বাবার মাধ্যমে জানা যায় যে, শিশুটি অন্যান্য দিনের ন্যায় তার বাড়ির সামনে একটি বাগানে অন্যান্য বাচ্চাদের সহিত খেলাধুলা করছিল।সেই সময়ে মোঃ নুর ইসলাম (২৫) রংপুর জেলার বদরগঞ্জ ফরেস্ট বাগানের সামনে ভুট্টা ক্ষেতের ভিতর শিশুটিকে ডেকে নিয়ে ধর্ষণ করে। শিশুটি চিৎকার করলে আশেপাশের লোকজন এসে ভিকটিমকে উদ্ধার করে এবং ধর্ষক মোঃ নুর ইসলাম (২৫) পালিয়ে যায়।

পরবর্তীতে ভিকটিমে বাবা বাদী হয়ে গত ২৬ মার্চ ২২ ইং বদরগঞ্জ থানায় এজাহার দায়ের করে, যার মামলা নং-১৮, ধারা নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সালের সংশোধনী ২০০৩; ৯(১)।

ধর্ষনের ঘটনা সংঘটিত হওয়ার পর আসামী মোঃ নুর ইসলাম (২৫) গ্রেফতার এড়াতে রংপুর থেকে পালিয়ে আত্মগোপনে চলে যায়। বিষয়টি নিয়ে র‌্যাব-১৩, রংপুর ছায়া তদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৩, ব্যাটালিয়ন সদর, রংপুর একটি চৌকস আভিযানিক দল উক্ত ঘটনার বিষয়ে গোয়েন্দা নজরদারী শুরু করে।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৩, ব্যাটালিয়ন সদর, রংপুর এবং র‌্যাব-৪ এর সহায়তায় গতকাল বুধবার ভোরে ঢাকা জেলার আশুলিয়া থানাধীন গাজীরচট এলাকায় অভিযান পরিচালনা করে চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার একমাত্র আসামী মোঃ নুর ইসলাম (২৫), পিতা-মোঃ আঃ আজিজ, সাং-আমলীরডাঙ্গা, থানা-বদরগঞ্জ, জেলা-রংপুর’কে গেপ্তার করেন।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী মোঃ নুর ইসলাম (২৫) উপরোক্ত ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। ধর্ষক কে জেলার বদরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

এম২৪নিউজ/আখতার

Leave a Reply