মিঠাপুকুর উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ীদের শপথ গ্রহণ আগামীকাল

স্টাফ রিপোর্টার:

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ২য় ধাপে রংপুর বিভাগের ২১টি উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণের শপথ গ্রহণ অনুষ্ঠিত হবে আগামীকাল (৬ জুন) বৃহস্পতিবার সকাল ৯টায়।

রংপুর জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে উক্ত শপথ গ্রহণ অনুষ্ঠানে মিঠাপুকুর উপজেলা থেকে শপথ গ্রহণ করবেন নবনির্বাচিত চেয়ারম্যান কামরুজ্জামান কামরু, ভাইস চেয়ারম্যান নিরঞ্জন মহন্ত ও ভাইস চেয়ারম্যান (মহিলা) শামীমা আখতার জেসমিন। শপথ বাক্য পাঠ করাবেন বিভাগীয় কমিশনার মো: জাকির হোসেন।

প্রসঙ্গত. গত ২১ মে ২০২৪ এ অনুষ্ঠিত ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ২য় পর্যায়ে অনুষ্ঠিত রংপুরের মিঠাপুকুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে হেলিকপ্টার প্রতীক নিয়ে ৭০৮৮২ ভোট পেয়ে বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও মিঠাপুকুর মহাবিদ্যালয়র সাবেক ভিপি কামরুজ্জামান কামরু। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রংপুর জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক মোতাহার হোসেন মন্ডল মওলা মোটরসাইকেল প্রতীক নিয়ে পেয়েছেন ৪৬৭৫৮ ভোট। এছাড়া ভাইস চেয়ারম্যান পদে তালা প্রতীক নিয়ে ৫৭৭০৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন নিরঞ্জন মহন্ত। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল হালিম উড়োজাহাজ প্রতীকে পেয়েছেন ৫৬২৫৬ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে কলস প্রতীক নিয়ে ৭১৮২৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন শামীমা আখতার জেসমিন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দেলওয়ারা বেগম প্রজাপতি প্রতীকে পেয়েছেন ৪৩৭৫৬ ভোট।

এম২৪নিউজ/আখতার

Leave a Reply