রংপুরে দিন-দুপুরে চুরি, নারীসহ আটক ২

নিউজ ডেস্ক:

রংপুরে দিন-দুপুরে চুরি করার সময় নারীসহ দুই জনকে আটক করে তাজহাট থানা পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

আজ বুধবার সকাল সাড়ে ১১টার দিকে, রংপুর সিটি কর্পোরেশনের ৩১ নং ওয়ার্ড পূর্ব শেখপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আটককৃত ব্যক্তিরা হলেন- রংপুর কোতয়ালী থানার হনুমানতলা এলাকার মৃত. মোকলেছ মিয়ার স্ত্রী বিলকিছ বেগম (৪২) ও গংগাচড়া এলাকার বেতগাড়ী ইউনিয়নের আলদাতপুর গ্রামের মৃত. কৃষ্ণ রায়ের পুত্র হরকুমার রায় (৩৮)।

এলাকাবাসী সূত্রে জানা গেছে সকালে ঐ গ্রামের ইউনুস মিয়ার বড় ছেলে আলীর হোসেনের ঘরে অপরিচিত একজন মহিলাকে দেখতে পায় তার স্ত্রী ফেরদৌসী বেগম, তখন তাকে পরিচয় জিজ্ঞাসা করলে বিবৃতকর অবস্থায় পরে যান ঐ মহিলা। পরে আলী হোসেনের স্ত্রী ঘরে প্রবেশ করে দেখতে পায় তার বিছানার তোশক উল্টানো এবং ঘরের বিভিন্ন কাগজপত্র ও সুকেজের ড্রয়ার খোলা তখন তিনি চিৎকার করে এবং এলাকার লোকজন ঐ মহিলাকে ধাওয়া করে ধরে আনে ও মহিলার দেওয়া তথ্য মতে আরেকজনকে রিক্সাসহ ধরে রংপুর মেট্রোপলিটন পুলিশের তাজহাট থানায় খবর দিয়ে তাদেরকে সোপার্দ করে।

বিষয়টি নিশ্চিত করে রংপুর মেট্রোপলিটন পুলিশের তাজহাট থানার তদন্ত কর্মকর্তা রবিউল ইসলাম জানান, এ বিষয়ে রংপুর সিটি কর্পোরেশনের ৩১ নং ওয়ার্ড পূর্ব শেখপাড়া এলাকার ইউনুস মিয়ার ছোট ছেলে আসাদুজ্জামান আসাদ বাদী হয়ে তাজহাট থানায় অভিযোগ করে।

অভিযোগের প্রেক্ষিতে আটককৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয় সময় তার কাছে কোন টাকা-পয়সা পাওয়া যায়নি। তবে তারা চুরির করার কথা স্বীকার করেছে। আমারা আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করব।