রংপুরে ধর্ষণ মামলায় প্রেমিকের যাবজ্জীবন

শেয়ার করুন

নিউজ ডেস্ক:

রংপুরের তারাগঞ্জে বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় মিঠুন শেখ (৩৫) নামের এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে তাকে পাঁচ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও এক মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেওয়া হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় রংপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ৩-এর বিচারক এম আলী আহমেদ এ রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্ত মিঠুন শেখ তারাগঞ্জ উপজেলার দামোদরপুর কাজী পাড়া এলাকার বাসিন্দা।

আদালত ও মামলা সূত্রে জানা যায়, মিঠুন শেখের সঙ্গে ভুক্তভোগীর প্রেমের সম্পর্ক ছিল। ২০২০ সালের ৭ ডিসেম্বর বিয়ের প্রলোভন দেখিয়ে মিঠুন ভুক্তভোগীকে ধর্ষণ করেন। এ ঘটনায় তারাগঞ্জ থানায় ১১ ডিসেম্বর মামলা হয়।

তদন্ত শেষে চলতি বছরের ২৯ মে এসআই মমতাছের হাসান মাসুম আদালতে চার্জশিট দাখিল করেন। সাক্ষ্যগ্রহণ এবং জেরা শেষে বিচারক আজ এই রায় দিলেন।

সরকারি কৌঁসুলি তাজিবুর রহমান লাইজু জানান, রায়ে চার আসামিকে খালাস দিয়েছেন আদালত। এছাড়া, মামলায় খালাস পাওয়াদের জড়ানোর কারণে তদন্ত কর্মকর্তা মমতাছের হাসান মাসুমের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার অবজারভেশনও দেওয়া হয়েছে।

আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট আব্দুল হাকিম বলেন, রায়ে ন্যায় বিচার প্রতিষ্ঠিত হয়নি। আমরা উচ্চ আদালতে আপিল করব।

এম২৪নিউজ/আখতার

Leave a Reply