রংপুরে প্রতারক চক্রের দুই সক্রিয় সদস্য গ্রেপ্তার

শেয়ার করুন

রংপুর অফিস:

রংপুর নগরীর মডার্ন মোড়ে অয়ন আবাসিক হোটেলে অভিযান চালিয়ে চাকুরীদেয়া প্রতারক চক্রের ২ জন সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এসময় তাদের কাছ থেকে উদ্ধার করেছে, সোনালী ব্যাংক কিশোরগঞ্জ শাখা, নীলফামারীর একটি ফাঁকা চেকের পাতা, যা লিটু নামে স্বাক্ষরিত। তিনটি ১০০ টাকা মূল্যমানের নন-জুডিসিয়াল ফাঁকা স্ট্যাম্প যাতে লিটু নামে স্বাক্ষরিত। নৌবাহিনীতে ভর্তির আবেদনপত্র দুই পাতা। একটি খাতা যাতে চাকুরি প্রার্থী ২৮ জনের নাম লেখা। সম্ভাব্য প্রশ্ন ও উত্তর সংবলিত পাঁচ পাতা। তিনটি মোবাইল ফোন এবং রিসিপশন থেকে অয়ন আবাসিক হোটেল এর একটি ডায়েরি একটি বর্ডার এন্ট্রি রেজিস্টার।

বিষয়টি নিশ্চিত করেছেন, রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মোঃ সাজ্জাদ হোসেন।

রোববার সাংবাদিকদের কাছে পাঠানো এক প্রেস বার্তায় মোঃ সাজ্জাদ হোসেন বলেন,গতকাল শুক্রবার রাত ১টার দিকে রংপুর মেট্রোপলিটন পুলিশ গোয়েন্দা বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব কাজী মুত্তাকী ইবনু মিনান এর নির্দেশনায় ও সার্বিক তত্ত্বাবধানে, পুলিশের এটি বিশেষ দল গোপন সংবাদের ভিত্তিতে রংপুর মেট্রোপলিটন পুলিশ তাজহাট থানাধীন মডার্ন মোড়ে অয়ন আবাসিক হোটেলের দক্ষিন পশ্চিম পাশের এ-১ রুমে অভিযান চালায়।

এসময় সোনালী ব্যাংক কিশোরগঞ্জ শাখা, নীলফামারীর একটি ফাঁকা চেকের পাতা, যা লিটু নামে স্বাক্ষরিত, তিনটি ১০০- টাকা মূল্যমানের নন-জুডিসিয়াল ফাঁকা স্ট্যাম্প, যাতে লিটু নামে স্বাক্ষরিত। নৌবাহিনীতে ভর্তির আবেদনপত্র দুই পাতা। একটি খাতা, যাতে চাকুরি প্রার্থী ২৮ জনের নাম লেখা। সম্ভাব্য প্রশ্ন ও উত্তর সংবলিত পাঁচ পাতা। তিনটি মোবাইল ফোন এবং রিসিপশন থেকে অয়ন আবাসিক হোটেল এর একটি ডায়েরি, একটি বর্ডার এন্ট্রি রেজিস্টারসহ প্রতারক চক্রের ২ জন সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার কৃত অভিযুক্তরা হলো মোঃ আশিক ইকবাল (রক্সি) (৩০), পিতা- মৃত আবু হেনা মোস্তফা কামাল ও মোঃ রকি ইসলাম (২১), পিতা- মোঃ নজরুল ইসলাম, সাং- গোসাই বাড়ি মহুয়াখালি, থানা- ধুনট, জেলা- বগুড়া।

পরবর্তীতে গ্রেপ্তার কৃতদের বিরুদ্ধে তাজহাট থানায় প্রতারনার একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

এম২৪নিউজ/আখতার

Leave a Reply