রংপুরে ৯৩ বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক কারবারী গ্রেপ্তার

শেয়ার করুন

রংপুর অফিস:

রংপুর মহানগরীতে ৯৩ বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক কারবারী গ্রেপ্তার করেছে র‌্যাব-১৩ রংপুর।বিষয়টি নিশ্চিত করেছেন.র‌্যাব-১৩ রংপুর এর সহকারি পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ।

রোববার সংবাদ মাধ্যমে প্রেরিত এক বার্তায় জানান, গতকাল গভীর রাতে র‌্যাব ব্যাটালিয়ন সদর এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রংপুর মহানগরীর পরশুরাম থানা এলাকার মেট্রোপলিটন পুলিশ লাইন গেইট সংলগ্ন গঙ্গাচড়া থেকে রংপুরগামী পাকা সড়কের উপর চেকপোষ্ট স্থাপন করে। চেকপোষ্ট চলাকালে সন্দেহভাজন একটি পিকআপ তল্লাশী করে অবৈধ মাদকদ্রব্য ৯৩ বোতল ফেন্সিডিল ও মাদক পরিবহনে ব্যবহৃত ১টি পিকআপসহ ৩ মাদক কারবারীকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত মাদক কারবারীরা হচ্ছে গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার সূর্য নারায়নপুর গ্রামের নাহিদ (২১) ও আতিকুল ইসলাম (২০) এবং শ্রীপুর উপজেলার ধলাদিয়া গ্রামের নাজমুল হোসেন (২৪)।

ও্যাব জানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে, তারা দীর্ঘদিন যাবৎ মাদক কারবারীর সাথে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তাদের সাথে জড়িত অন্যান্য মাদক কারবারীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। আটক ব্যক্তিদের বিরুদ্ধে আরপিএমপি রংপুর মেট্রোপলিটন পরশুরামপুর থানায় র‌্যাব বাদী হয়ে একটি মাদক মামলা রুজু করেছে এবং আসামীদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এম২৪নিউজ/আখতার

Leave a Reply