রংপুর প্রেসক্লাব’র দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি মাহবুব, সম্পাদক রফিক

শেয়ার করুন

নিউজ ডেস্ক:

রংপুরের ঐতিহ্যবাহী সাংবাদিক সংগঠন প্রেসক্লাব রংপুর এর দ্বি-বার্ষিক নির্বাচনের ভোটগ্রহণ স্বাস্থ্য বিধি মেনে শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি পদে মাহবুব রহমান হাবু (যুগান্তর/আমাদের প্রতিদিন) ও সাধারণ সম্পাদক পদে রফিকুল ইসলাম সরকার রফিক (মাছরাঙ্গা টেলিভিশন) নির্বাচিত হয়েছেন।

নির্বাচিত  অন্যরা হলেন, সহ সভাপতি পদে আবু তালেব (যুগের আলো), আব্দুর রহমান মিন্টু ( আলোকিত বাংলাদেশ), যুগ্ম সম্পাদক পদে সাজ্জাদ হোসেন বাপ্পী (করতোয়া), কোষাধ্যক্ষ পদে আব্দুর রউফ সরকার (দৈনিক জনকণ্ঠ),ক্রীড়া সম্পাদক পদে নাজমুল ইসলাম নিশাত (ডিবিসি নিউজ), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে একেএম মঈনুল হক (এনটিভি), সদস্য পদে মোনাব্বর হোসেন (বায়ান্নর আলো), জাকির হোসেন (নিউ এজ), সাব্বির আরীফ মোস্তফা পিয়াল (বণিক বার্তা) ও মমিনুর ইসলাম (তিস্তা সংবাদ) নির্বাচিত হয়েছেন। এছাড়া দপ্তর ও যোগাযোগ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন সিদ্দিকুর রহমান (বাংলাদেশ বেতার)।

শুক্রবার ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেন রংপুর প্রেসক্লাবের নির্বাচন কমিশনের চেয়ারম্যান ও রংপুর আইনজীবী সমিতির সভাপতি আব্দুল মালেক। 

এর আগে শুক্রবার প্রেসক্লাব ভবনের ক্লাব কার্যালয়ে বিকেল চারটা থেকে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। শেষ হহয় সন্ধ্যা সাড়ে ছয়টায়। পরে ফলাফল ঘোষণা করা হয়।

এবারের নির্বাচনে সভাপতি-সাধারণ সম্পাদকসহ মোট ১৩টি পদে ২৩ জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করছেন। এর মধ্যে একটি ঘোষিত প্যানেল থেকে ১৩জন প্রার্থী অংশগ্রহণ করছেন। অপর ১০জন প্রার্থী প্যানেলের বাহিরে রয়েছেন। নির্বাচনে ক্লাবের ৩৭ জন সদস্য তাদের ভোটাধিকার প্রদান করেন।

এদিকে নব নির্বাচিতদের অভিনন্দন এবং শুভেচ্ছা জানিয়েছেন বিভিন্ন রাজনৈতিক সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

এম২৪নিউজ/আখতার

Leave a Reply