রংপুর মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে বিনামূল্যে করোনা পরীক্ষার কেন্দ্র স্থাপন

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার (রংপুর):

রংপুর মেট্রোপলিটন পুলিশের (আরপিএমপি) উদ্যোগে বিনামূল্যে করোনা ভাইরাসের নমুনা সংগ্রহের জন্য করোনা পরীক্ষা কেন্দ্র স্থাপন করা হয়েছে। আরপিএমপি প্রতিষ্ঠার তৃতীয় বর্ষে পদার্পণে সেবাপক্ষ উপলক্ষে এই উদ্যোগ নিয়েছে বাংলাদেশ পুলিশের সর্বকনিষ্ঠ এই ইউনিটটি।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) দুপুরে রংপুর নগরীর মেডিক্যাল মোড় যাত্রী ছাউনিতে বিনামূল্যে করোনা পরীক্ষা কেন্দ্র স্থাপন ও মেডিক্যাল ক্যাম্পের উদ্বোধন করা হয়।

আরপিএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ আবু সুফিয়ান সেবা কার্যক্রমের উদ্বোধন করে সাংবাদিকদের জানান, মানুষ যাতে সহজে করোনা পরীক্ষা করাতে পারে, সেজন্য মেট্রোপলিটন পুলিশ কমিশনারের নির্দেশে করোনা পরীক্ষা কেন্দ্র স্থাপন করা হলো। সম্পূর্ণ বিনামূল্যে রংপুর নগরীর মানুষজন এই সুবিধা গ্রহণ করতে পারবে।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, আরপিএমপি’র উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মেনহাজুল আলম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) উজ্জ্বল চক্রবর্তী, সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর) জমির উদ্দিন, সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক-দক্ষিণ) ফরহাদ ইমরুল কায়েস ও ট্রাফিক ইন্সপেক্টর দেলোয়ার হোসেন প্রমুখ।

এম২৪নিউজ/আখতার