রসিক মেয়র মোস্তফা ও তার সহধর্মিনীর সুস্থতা কামনায় দোয়া মাহফিল

শেয়ার করুন

নিউজ ডেস্ক:

জাতীয় পার্টি (জাপার) প্রেসিডিয়াম সদস্য, রংপুর মহানগর সভাপতি ও রংপুর সিটি  কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা ও তার সহধর্মিনী মোছাঃ জেলি রহমানসহ পরিবারের সকলের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে নগর ভবনের সভা কক্ষে রংপুর সিটি কর্পোরেশনের সকল কাউন্সিলর, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দের আয়োজনে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র আলহাজ্ব মোঃ মাহামুদুর রহমান টিটু, প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ রুহুল আমীন মিঞা, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ এমদাদ হোসেন, নির্বাহী প্রকৌশলী মোঃ আজম আলী, কাউন্সিলর মাহাবুবুর রহমান মঞ্জু, মিজানুর রহমান মিজু, নজরুল ইসলাম দেওয়ানী, হারুন-অর-রশিদ, ফেরদৌসী বেগম, মামুনার রশিদ ও মুক্তার হোসেন, প্রশাসনিক কর্মকর্তা মোঃ নাইমুল হক নাঈম, প্রধান হিসেব রক্ষক কর্মকর্তা হাবিবুর রহমান, নগর পরিকল্পনাবিদ নজরুল ইসলামসহ রংপুর সিটি কর্পোরেশনের সকল বিভাগের প্রধানগণ দোয়া মাহফিলে অংশ গ্রহণ করেন।

এ সময় রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা ও তার সহধর্মিনী মোছাঃ জেলি রহমানসহ পরিবারের অন্যান্য সদস্যদের করোনা ভাইরাস থেকে মুক্তি ও সুস্থতা কামনাসহ নগরীর সকল করোনা ভাইরাসে আক্রান্তদের সুস্থতা কামনা করে দোয়া করা হয়। মোনাজাত পরিচালনা করেন সদর হাসপাতাল জামে মসজিদের খতিব মাও. মোঃ নুরুল আমিন।