হাতীবান্ধায় ভারতীয় চোরাকারবারিসহ আটক ৫

শেয়ার করুন

নিউজ ডেস্ক:

লালমনিরহাটের হাতীবান্ধায় ৫ জন চোরাকারবারিকে আটক করে থানা পুলিশের নিকট হস্তান্তর করেছে বিজিবি। এ ঘটনায় মোট ৬ জনকে আসামি করে থানায় একটি মামলা হয়েছে। এরমধ্যে ৪ জন ভারতীয় নাগরিক ও ২ জন বাংলাদেশি।

আটককৃতদের রবিবার (১০ জানুয়ারি) দুপুরের আদালতের মাধ্যমে লালমনিরহাট জেল হাজতে পাঠানো হয়েছে। এর আগে শনিবার (৯ জানুয়ারি) উপজেলার ভুটিয়া মঙ্গল এলাকায় ১৫ বিজিবির দইখাওয়া বিওপির সদস্যরা তাদের আটক করেন।

আটককৃতরা হলেন, কোচবিহার জেলার শিতলকুচি থানার গিতালদহ বড় মরিচা গ্রামের জাহেদুল ইসলামের পুত্র আমির হোসেন বুলেট (২০), ওই এলাকার ইনছার আলীর পুত্র জয়নাল (৪৫), মজিবুর মিয়ার পুত্র আলমগীর হোসেন (২০), তৈয়ব আলীর পুত্র রেজাউল মিয়া রোহান (২০) ও হাতীবান্ধা উপজেলার আমঝোল গ্রামের রেজাউল করিম (২৫)।

জানাগেছে, শনিবার ভারত হতে গরু পাচার করে বাংলাদেশে পৌঁছে দিয়ে চোরাকারবারিরা উপজেলার ভুটিয়া মঙ্গল এলাকার আমির হোসেন বাড়িতে অবস্থান করে। খবর পেয়ে ১৫ বিজিবির দইখাওয়া বিওপি’র সদস্যরা তাদের আটক করে হাতীবান্ধা থানায় সোপর্দ করে।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের রবিবার দুপুরের আদালতের মাধ্যমে লালমনিরহাট জেল হাজতে পাঠানো হয়েছে। আটককৃতরা সবাই চোরাকারবারি। সূত্র: ইত্তেফাক অনলাইন

এম২৪নিউজ/আখতার