গাইবান্ধায় কাভার্ডভ্যান-সিএনজি সংঘর্ষে নিহত ৪

শেয়ার করুন

অনলাইন ডেস্ক:

গাইবান্ধার পলাশবাড়িতে সিএনজি অটোরিকশা ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নারীসহ চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন শিশুসহ আরো তিনজন। তাৎক্ষণিক তাদের পরিচয় জানা সম্ভব হয়নি।  

শুক্রবার সন্ধ্যায় পলাশবাড়ী উপজেলা শহরের উত্তর বাসস্ট্যান্ড এলাকায় (পেট্রোল পাম্পের সামনে) এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজন সিএনজির চালক, একজন কাভার্ডভ্যানের চালক ও বাকি দুইজন নারী। আহতদের মধ্যে একজনকে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও দুইজনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সন্ধ্যা ৬টার দিকে পলাশবাড়ী উপজেলা শহরের উত্তর বাসস্ট্যান্ডে বগুড়াগামী কাভার্ডভ্যানের সঙ্গে ধাপেরহাটগামী সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায় এবং দুই চালক ও এক নারী ঘটনাস্থলেই নিহত হন।  আহতদের পলাশবাড়ী হাসপাতালে নেয়ার পর আরেক নারীর মৃত্যু হয়।

পলাশবাড়ী থানার পরিদশক (তদন্ত) মো. মতিউর রহমান জানান, লাশ ও দুর্ঘটনা কবলিত সিএনজি উদ্ধারে হাইওয়ে পুলিশ কাজ করছে। তাৎক্ষণিক হতাহতদের পরিচয় জানাতে পারেননি তিনি। 

এদিকে, দুর্ঘটনার পর পরই ঘটনাস্থল পরির্দশন করেছেন পুলিশ সুপার মো. তৌহিদুল ইসলাম। এ সময় তিনি দুর্ঘটনার কারণ অনুসন্ধান ও দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন। সূত্র: ডেইলী বাংলাদেশ

এম২৪নিউজ/আখতার

Leave a Reply