বদরগঞ্জ প্রেসক্লাবের পুর্বের কমিটি বহাল সভাপতি মাহফুজার, সম্পাদক সীমান্ত সাথ

সটাফ রিপোর্টার, বদরগঞ্জ (রংপুর):

রংপুরের বদরগঞ্জ প্রেসক্লাবের কার্যকরি কমিটির মেয়াদ পুর্ণ হওয়ায় পুর্বের কমিটি বহাল করা হয়েছে।

গত ২৬ সেপ্টেম্বর শনিবার প্রেসক্লাব কার্যালয়ে মাহফুজার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিক্রমে পুর্বের কমিটির সভাপতি মাহফুজার রহমানকে সভাপতি, রুহুল আমিন সরকার ও আলতাফ হোসেন দুলালকে সহসভাপতি, সীমান্ত সাথীকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ১০ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, আশরাফুল আলম আপন সাংগঠনিক সম্পাদক, রেজাউল করিম পান্না কোষাধ্যক্ষ, হেমন্ত সরকার সদস্য, সরওয়ার হক চৌধুরী জুন সদস্য, মাসুদ রানা সদস্য ও জাহিদুল হক সরদার সদস্য। আগামী দুই বছরের জন্য ওই কমিটি প্রেসক্লাবের কার্যকরী কমিটির দায়িত্ব পালন করবে।

এদিকে নবনির্বাচিত কমিটির সদস্যদের অভিনন্দন জানিয়েছেন, রংপুর-২ (বদরগঞ্জ-তারাগঞ্জ) আসনের এমপি আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউক, বদরগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ মু. মাজেদ আলী খান, বদরগঞ্জ মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ বিমলেন্দু সরকার, বিশিষ্ট ব্যবসায়ী অধ্যাপক আজিজুল হক, বদরগঞ্জ ব্যবসায়ী সমিতির সভাপতি ও আমদানী-রপ্তানী কারক সারওয়ার জাহান মানিক, বদরগঞ্জ রির্পোটার্স ক্লাবের সভাপতি কামরুজ্জামান মুক্তা, রির্পোটার্স ইউনিটির সম্পাদক নুরুন্নবী নুরুসহ অন্যান্য সদস্যবৃন্দ।

এছাড়াও বদরগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক হাসান তবিকুর চৌধুরী পলিন, বদরগঞ্জ ইটভাটা মালিক সমিতি, প্রশাসনিক, বিভিন্ন সামাজিক, রাজনৈতিক,স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ নব নির্বাচিত কমিটির সদস্যদের নিরন্তর ভালোবাসা ও শুভেচ্ছা জানিয়েছেন।

এম২৪নিউজ/আখতার