রংপুরে করোনা ভাইরাসে নতুন সংক্রমন ৪৯ জন

রংপুর অফিস:

রংপুর বিভাগের ৮ জেলার মধ্যে আজ সোমবার সকাল ৮ টা পর্যন্ত গত ২৪ ঘন্টায় ২৪৮ জনের নমুনা পরীক্ষা করে ৭ জেলায় নতুন করে লাফিয়ে বেড়ে ৪৯ জন নভেল করোনা ভাইরাসে আক্রান্ত পাওয়া গেছে।

এ সময়ে রংপুরে ২২ জন, দিনাজপুুরে ১৪ জন, গাইবান্ধায় ৪ জন ঠাকুরগাঁয় ৩ জন, নীলফামারীতে ২ জন, কুড়িগ্রামে ২ জন এবং লালমনিরহাট জেলায় ২ জনে কোরে করোনা ভাইরাসে সংক্রমন হয়েছে। এ সময়ে কোন মৃত্যু নেই। সুস্থ হয়েছেন ১ জন। এ নিয়ে বিভাগে ৩ লাখ ৯ হাজার ১০ হাজার ৩০ জনের নমুনা পরীক্ষা করে মোট ৫৫ হাাজার ৯৯৩ জন আক্রান্ত হয়েছে।

এছাড়া ১ হাজার ২শ’ ৫২ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত ৫৪ হাজার ৩০৪ জন রোগী সুস্থ হয়েছেন।
বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ঢাঃ মোঃ জাকিরুল ইসলাম জানান, গতকাল পর্যন্ত দিনাজপুুর জেলায় ১৪ হাজার ৯শ’ ৯১ জন আক্রান্ত ও ৩৩২ জনের মৃত্যু হয়েছে।

রংপুর জেলায় ১২ হাজার ৬শ’ ৪৯ জন আক্রান্ত ও ২৯৩ জনের মৃত্যু হয়েছে। ঠাকুরগাঁও জেলায় ৭ হাজার ৭শ’ ১৬ জন আক্রান্ত ও ২৫৬ জনের মৃত্যু, গাইবান্ধা জেলায় ৪ হাজার ৮শ’ ৯৪ জন আক্রান্ত ও ৬৩ জনের মৃত্যু, নীলফামারী জেলায় ৪ হাজার ৪শ’ ৭১ জন অক্রান্ত ও ৮৯ জনের মৃত্যু, কুড়িগ্রাম জেলায় ৪ হাজার ৬শ’ ৫৫ জন আক্রান্ত ও ৬৯ জনের মৃত্যু, লালমনিরহাট জেলায় ২ হাজার ৭শ’ ৭৯ জন আক্রান্ত ও ৬৯ জনের মৃত্যু, পঞ্চগড় জেলায় ৩ হাজার ৮শ’ ৩৮ জন আক্রান্ত এবং ৮১ জনের মৃত্যু হয়েছে।

এম২৪নিউজ/আখতার

Leave a Reply