রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৪

অনলাইন ডেস্ক:

রাজবাড়ীতে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের তিনজনসহ মোট চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিনজন। তাদের গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। রবিবার সকালে রাজবাড়ী সদর উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের খানখানাপুর ছোট ব্রিজ এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন, প্রাইভেটকার যাত্রী শোভ্রতা মন্ডল (৩৩), লিজান বিশ্বাস (৬), শ্যামল মন্ডল (৩৫)। তারা সকলেই মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলার বল্লভপুর গ্রামের বাসিন্দা। অপর নিহত ট্রারে চালক মো. রিপন শেখ (৩৫)। তিনি চুয়াডাঙ্গা জেলার জীবননগর এলাকার বাসিন্দা। আহতদের নাম পরিচয় জানা যায়নি।

জানা গেছে, মেহেরপুর মুজিবনগর থেকে ছেড়ে আসা একটি প্রাইভেটকার রাজবাড়ীর খানখানাপুর ছোট ব্রিজ এলাকায় এলে বিপরীত দিক থেকে ছেড়ে আসা ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে ট্রাকের ভেতর আটকে থাকা আহত ট্রাকের সহকারীকে উদ্ধার করে আহলাদীপুর হাইওয়ে থানা পুলিশ। রাজবাড়ী জেলা পুলিশ ও রাজবাড়ী ফায়ার সার্ভিস উদ্ধার চালিয়ে যাচ্ছেন।

আহলাদীপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. লুৎফর রহমান বলেন, নিহতদের লাশ উদ্ধার করে আহলাদীপুর হাইওয়ে থানায় এনে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সূত্র: ইত্তেফাক অনলাইন।