কুড়িগ্রামে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২, আহত ১৫

নিউজ ডেস্ক:

কুড়িগ্রাম শহরের তারামন বিবি মোড় এলাকায় ট্রাক ও ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় আরও ১৫ জন আহত হয়েছে। সোমবার দুপুর ১টার দিকে দুর্ঘটনায় এই হতাহতের ঘটনা ঘটে।

আহতদের মধ্যে রয়েছে মাদরাসা ছাত্র, অটোযাত্রী, পথচারী, ট্রাকের চালক, হেলপার। নিহতরা হলো, কুড়িগ্রাম সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের খলিলগঞ্জ এলাকার হালিম (৩০) ও সদর উপজেলার কাঠালবাড়ী ইউনিয়নের টগরাইহাট এলাকার জোবায়ের (২৫)।

জানা যায়, কুড়িগ্রাম শহর লাগোয়া ধরলা সেতুর পূর্ব প্রান্ত থেকে একটি ট্রাক শহরের দিকে আসছিলো। এ সময় তারামন বিবি মোড়ের চৌরাস্তা এলাকায় একটি যাত্রীবাহী ব্যাটারিচালিত অটোরিকশাকে ধাক্কা দিলে তা দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই দুই যাত্রী নিহত হন। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি পাশ্ববর্তী খাদে উল্টে পড়ে গেলে ট্রাকে থাকা মাদ্রাসা ছাত্রসহ অটোরিক্সায় থাকা অন্তত ১৫ জন যাত্রী গুরুতর আহত হন।

ঘটনার পরই পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে। তাদের কুড়িগ্রাম আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আহত একজন মাদ্রাসা ছাত্র জানায়, ইজতেমার আয়োজনের বাঁশ আনার জন্য ট্রাকযোগে উলিপুর যাচ্ছিলো। পথে আকস্মিকভাবে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিক্সার সঙ্গে ধাক্কা লাগে। তখন চালক নিয়ন্ত্রণ হারায়। খাদে পড়ে যায় ট্রাকটি।

কুড়িগ্রাম হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. শাহীনুর রহমান সরদার জানান, আহতদের মধ্যে ৬ জনকে গুরুতর অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদের কুড়িগ্রামেই চিকিৎসা দেওয়া হচ্ছে।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজার রহমান জানান, দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।