গোবিন্দগঞ্জে চালককে হত্যা করে অটোভ্যান ছিনতাই

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা):

গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ বৈরাগীহাট পুলিশ তদন্তকেন্দ্র এলাকায় দিলবার (১৭) নামের এক অটোভ্যান চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ রবিবার (১৩সেপ্টেম্বর) সকালে বটতলা গ্রামের ধান ক্ষেতে লাশ পড়ে থাকতে দেখে বৈরাগীহাট পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশকে খবর দেয় স্থানীয়রা।

নিহত দিলবার ওই ইউনিয়নের পিয়ারপুর গ্রামের আলাল উদ্দিনের ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, দিলবার একজন অটোভ্যান চালক, সে প্রতি দিনের ন্যায় গতকাল শনিবার বিকালে বাড়ী থেকে ব্যাটারীচালিত অটোভ্যান নিয়ে বের হলেও আর বাড়ী ফিরে আসেনি। সে বাড়ী না ফেরায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি করতে থাকে। সকাল বেলা তার মৃহদেহ ধান ক্ষেতে পড়ে আছে এমন খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দিলবারের লাশ সনাক্ত করেন মা দোলেনা বেগম, ভাই দেলোয়ার ও মামা নুনু মিয়া। নিহত দেলবারের গলায় গামছা পেঁচানো, শরীরে রক্তাক্ত জখমের চিহ্ন ছিলো, এবং রাস্তার অন্য পাশে তার জুতা পাওয়া যায়। ধারনা করা হচ্ছে, দুবৃর্ত্তরা দিলবারকে মারপিট ও শ্বাসরুদ্ধ করে হত্যা করে অটোভ্যানটি ছিনিয়ে নিয়ে যায়।

গোবিন্দগঞ্জ থানার বৈরাগীহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মিলন চ্যাটার্জী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ধারনা করা যাচ্ছে অটোভ্যান ছিনতাইয়ের উদ্দেশ্যে দিলবার হত্যার শিকার হতে পারে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাইবান্ধা জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় একটি হত্যা মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

এম২৪নিউজ/আখতার