রংপুরের হৃদয় টেবিল টেনিসে স্বর্ণ জয়ী

রংপুর অফিস:

সাউথ এশিয়ান জুনিয়র এন্ড ক্যাডেট টেবিল টেনিস চ্যাম্পিয়নশিপ খেলার প্রথম দিনেই পাকিস্তান ও মালদ্বীপকে হারিয়েছে বাংলাদেশ। আর বাংলাদেশের হয়ে নেতৃত্ব দিয়েছেন রংপুরের তরুণ মুহতাসিন আহাম্মেদ হৃদয়।

সম্পতি মালদ্বীপের রাজধানী মালেতে লীগ পর্যায়ে শুরু হয়ে টেবিল টেনিস টুনামেন্ট। এতে বাংলাদেশ প্রথম ম্যাচে পাকিস্তানকে ৩-০ ও দ্বিতীয় ম্যাচে মালদ্বীপকে ৩-১ ব্যবধানে পরাজিত করেছেন এই খেলয়ার।মালদ্বীপ থেকে চাম্পিয়ন হয়ে দেশে আসেন বাংলাদেশ দল।

আজ বিকেলে রংপুরে আসেন মুহতাসিন আহাম্মেদ হৃদয়। সৈয়দপুর বিমাস বন্দর থেকে নগরীর মুন্সিপাড়ার বাসায় যাওয়ার পথে নগরের সিও বাজার এলাকায় হৃদয়ের ভক্তরা ফুলের শুভেচ্ছা জানান। পড়িযে দেয় গোলাপ ফুলেল মামা।

শ্রীলংকা ও নেপালের বিপক্ষে সহজেই বিজয় তুলে নেন বাংলাদেশ দল। প্রথম দুই ম্যাচ জয়ের পর মালদ্বীপের ক্রীড়ামন্ত্রী আহমেদ মাহলুফ ভেন্যুতে এসে বাংলাদেশ দলের খেলোায়াড় কর্মকর্তাদের অভিনন্দন জানিয়েছেন।

মুহতাসিন আহাম্মেদ হৃদয় বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যেভাবে ক্রিকেট খেলাকে প্রধার্ন দিচ্ছেন যদি আমাদের দিকে একটু নজর দেন তাহলে রংপুর থেকে প্রতি বছরে অনেক তরুণ ভালো ভালো খেলয়ার বের হবেন।

মুহতাসিন আহাম্মেদ হৃদয় মা মাসুদা বেগম বলেন, সামনে আমার ছেলের ইংল্যান্ডে তুরুষ্কতে খেলা আছে সকলে দোয়া করিয়েন আমার ছেলে যেনো বাংলাদেশের নাম আরও উপরে নিয়ে যেতে পারে।

ক্রিড়াবীদরা বলেছেন, সরকার ক্রিটেক ও ফুটবল খেলাকে যেভাবে এগিয়ে নিয়ে যাচ্ছে সেভাবে টেবিল টেনিস খালাকে দেখছে না। রংপুরে যদি ভালো মানের টেবিল, কারফেট থাকে তাহলে রংপুরে খেলোয়াড়রা আরো ভালো খেলতে পারবেন।

তারা বলেন, রংপুরে প্রায় বিশ বছর থেকে কোন ধরনের সরকারি ভাকে টুনামেন্টে হয় নাই। যা হছেছে নিজেস্ব অর্থায়নে। সরকার যদি এই টেবিল টেনিস খেলার দিকে একটু নজর দেয় তাহরে খেলার মান আরো ভালো হবে।

এম২৪নিউজ/আখতার

Leave a Reply