আর্জেন্টিনা-ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে দুই তরুণের মৃত্যু

অনলাইন ডেস্ক:

কক্সবাজারে ব্রাজিলের ও খাগড়াছড়িতে আর্জেন্টিনার পতাকা টাঙাতে গিয়ে দুই তরুণের মৃত্যু হয়েছে। সোমবার সন্ধ্যা ও মঙ্গলবার দুপুরে পৃথক সময়ে এ দুর্ঘটনা ঘটে।

কক্সবাজার শহরের তারাবনিয়ার ছরায় বিশ্বকাপ ফুটবলকে সামনে রেখে ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে ছাদ থেকে পড়ে মোহাম্মদ মুসা (১৬) নামের এক কিশোর মর্মান্তিকভাবে মৃত্যুবরণ করেছে। সোমবার (৭ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে এ দুর্ঘটনায় ঘটে। নিহত কিশোর মোহাম্মদ মুসা কক্সবাজার পৌরসভার ৫নং ওয়ার্ডের মোহাম্মদ নুরুল হকের ছেলে।

স্থানীয় কাউন্সিলর সাহাবউদ্দিন পরিবারের বরাত দিয়ে জানান, পরিবারের সকলের অজান্তে ব্রাজিলের সমর্থক মুসা পতাকা টাঙাতে গিয়ে তিন তলার ছাদ থেকে পড়ে অজ্ঞান হয়ে যায়। পরে তাকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসকেরা মুছাকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার খবরটি ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

অপরদিকে, খাগড়াছড়িতে প্রিয় দল আর্জেটিনার পতাকা লাগাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন দীপেন ত্রিপুরা (১৯) নামের এক কলেজ ছাত্রের। নিহত দীপেন খাগড়াছড়ি সদরের খাগড়াপুরমাষ্টার এলাকার সুকুমার ত্রিপুরার ছেলে। মঙ্গলবার (৮ নভেম্বর) দুপুরের দিকে সদরের খাগড়াপুরমাষ্টার দোকান এলাকায় এ মর্মান্তিক ঘটনা ঘটে।

তথ্যের সত্যতা নিশ্চিত করে খাগড়াছড়ি সদর থানার ওসি মো. আরিফুর রহমান বলেন, গাছে উঠে আর্জেন্টিনার পতাকা ঝুলাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয় দীপেন। বাঁশটি কাচা হওয়ায় বিদ্যুৎ প্রবাহিত হয়ে বিদ্যুৎস্পৃষ্টে কিছু সময় আটকে থাকার পর দীপেন ত্রিপুরা গাছ থেকে পড়ে যায়। পরে উদ্ধার করে তাকে খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ নিয়ে পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়া হচ্ছে বলেও তিনি জানান।

এম২৪নিউজ/আখতার

Leave a Reply