মিঠাপুকুরে মামলা না তোলায় বাদিকে প্রাণনাশের চেস্টার অভিযোগ

স্টাফ রিপোর্টার:

রংপুরের মিঠাপুকুরে মামলা না তোলায় বাদিকে প্রাণনাশের চেষ্টা অভিযোগ পাওয়া গেছে। গুরুতর আহত অবস্থায় বাদিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এ ঘটনায় তিনি থানায় একটি অভিযোগ দিয়েছেন।  তবে, পুলিশ রহস্যজনক কারণে আসামীর পক্ষে অবস্থান নিয়েছেন বলে অভিযোগ উঠেছে।

জানা গেছে,  উপজেলার পায়রাবন্দ ইউনিয়নের খাঁপুর পূর্বপাড়া গ্রামের আজাদ মিয়ার ছেলে মজনু মিয়া একজন আইনজীবি সহকারী। ২০১৮ সালে চুহড় গ্রামের ভূট্টু মিয়া, মমিনসহ ৬ জনের সাথে পাওনা টাকা নিয়ে বিরোধ সৃষ্টি হয়। ভূট্টু মিয়ার কাছে পাওনা টাকা না পেয়ে আদালতে মামলা দায়ের করেছিলেন মজনু মিয়া।  মামলাটি বিচারাধীন আছে। 

এই মামলা করায় ক্ষিপ্ত হয়ে ওঠে দেনদাররা। তারা মজনুকে বিভিন্নভাবে হুমকি ধামকি দিতে থাকে। তারা আবারও মামলার স্বাক্ষীদেরকে মারপিট করে। এ ঘটনায় আদালতে আরও একটি মামলা হয়েছে।  বর্তমানে ওই দুইটি মামলা আদালতে বিচারাধীন আছে।  মামলা তুলে নেওয়ার জন্য আসামীরা দীর্ঘদিন ধরে মজনুকে চাপ দিয়ে আসছেন।  কিন্তু তাদের কথা না শোনায় আসামিরা বেপরোয়া হয়ে ওঠেন।

গত ১৪ ফেব্রুয়ারী মজনু মিয়া অটোযোগ রংপুর আদালতে যাচ্ছিলেন। পথে ভূট্টু ও মমিন মিয়ার নেতৃত্বে অন্য আসামীরা মজনুকে আটক করেন। এরপর তারা রড, ছোরা ও দেশিয় ধারালো অস্ত্র দিয়ে শরীরে এলোপাতাড়ি কোপাতে থাকেন।  এতে মজনু গুরুতর আহত হন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় তিনি আবারও থানায় একটি অভিযোগপত্র দিয়েছেন।  তবে, পুলিশ রহস্যজনককারণে কোন পদক্ষেপ নিচ্ছেনা। উল্টো তদন্তকারী কর্মকর্তা এসআই রবিউল ইসলাম আসামীর পক্ষে অবস্থান নিয়ে বাদিকে হুমকি দিচ্ছেন বলে মজনু সাংবাদিকদের কাছে অভিযোগ করেছেন।

এ ব্যাপারে যোগাযোগ করলে এসআই রবিউল ইসলাম অভিযোগ অস্বীকার করে বলেন, আমি এখন মিটিংয়ে আছি। ব্যস্ত আছি।

এম২৪নিউজ/আখতার

Leave a Reply